আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

বাস-ট্রাকের ত্রি-মুখি সংঘর্ষ: সেফ লাইন পরিবহনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :

সাভারের বলিয়ারপুরে বাস ও ট্রাকের ত্রি-মুখি সংঘর্ষে পরমানু শক্তি কমিশনের ৩ কর্মকর্তাসহ ৪ জন নিহতের ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

সোমবার (৬ জুন) সকাল ৮ টার দিকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক ও মামলার বাদী মো. ফজলুল হক। এর আগে রবিবার রাতে মামলাটি দায়ের করেন তিনি।

মামলায় আসামি করা হয়েছে সেফ লাইন পরিবহনকে। পরিবহনটি এই রুটে নতুন কিংবা আগে কখনও দেখা যায় নি বলে জানিয়েছে পুলিশ।

এই সেফ লাইন পরিবহনের চালক ও সহযোগী পলাতক থাকায় শুধু পরিবহনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়।

মামলার বাদী ও হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফজলুল হক বলেন, পরিবহনটি পলাতক রয়েছে। এর চালক ও সহযোগী কাউকেই পাওয়া যায় নি। এছাড়া মামলা দায়ের করা হয়েছে।

তদন্তকারি কর্মকর্তা বিষয়টি খতিয়ে দেখবেন। আমরা শুধু বাসটি শনাক্ত করতে পেরেছি। তাই বাসটির নাম উল্লেখ করে মামলা দায়ের করেছি, তবে আসামি করা হয়েছে অজ্ঞাতনামাদের।

এব্যাপারে সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, এব্যাপারে মামলা দায়ের হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। একই সাথে পরিবহনের চালক ও সহযোগিকে আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভার বলিয়ারপুর এলাকায় শাফি পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পরমাণু শক্তি কমিশনের (গনকবাড়ি, সাভার) স্টাফবাহী বাসে ধাক্কা দিয়ে পরে গরুবাহী ট্রাকে ধাক্কা দেয়।

এসময় পরমাণু শক্তি কমিশনের (গনকবাড়ি, সাভার) বিজ্ঞানিসহ ৪ জন নিহত হন, আহত হন অন্তত ৩৫ জন। আহতদের মধ্যে ৯ জন কর্মকর্তা এখনও সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ